রিফান্ড পলিসি


আমাদের (সফটওয়্যার) পরিসেবা গ্রহণকারী ব্যক্তি বা প্রতিষ্ঠান মাসিক, বাৎসরিক বা বিভিন্ন মেয়াদে সাবস্ক্রিপশন প্যাকেজ কিনে থাকেন। যার মাধ্যমে আমাদের সেবা গ্রহণকারী ব্যক্তি বা প্রতিষ্ঠান নিরবিচ্ছিন্নভাবে সেবা গ্রহন করতে পারে। যেহেতু আমাদের পরিসেবাগুলো ভার্চুয়ালি গ্রহন করতে হয়, সেহেতু সেবার গুনগত মান সম্পর্কে আপানকে আগে জানতে হবে। যা আমরা (সার্ভিস পলিসি)তে সবার জন্য উন্মুক্ত রেখেছে। 

এখন প্রশ্ন হচ্ছেঃ গ্রাহক নির্ধারিত ফি প্রদানের মাধ্যমে কোনো পরিসেবা গ্রহন করার পরে সে তার প্রদানকৃত টাকা পুনরায় রিফান্ড/ফেরত নিতে পারবেন কিনা?

টাকা রিফান্ড এর ব্যাপারে নিম্নে বর্ণিত আমাদের কয়েকটি নীতি রয়েছে যা আপনার জেনে রাখা জরুরী-


এক. কোন সাবস্ক্রিপশন প্যাকেজের জন্য ফি প্রদান করার পরে যদি সার্ভিসটি এ্যাকটিভ না হয় কিংবা প্যাকেজে উল্লেখিত সেবাগুলো এভেইলেবল না হয়, সেক্ষেত্রে গ্রাহক তার সার্ভিস সংক্রান্ত সমস্যার সমাধান নিতে পারেন অথবা টাকা রিফান্ড পেতে পারেন। এর বাইরে গ্রাহক তার প্রদানকৃত সার্ভিস চার্জ রিফান্ড/ফেরত পাবেনা। কেননা আমরা আমদের সার্ভিস গ্রহনের পূর্বে আমাদের সেবা (সার্ভিস পলিসি) সম্পর্কে বিস্তারিত জানার সুযোগ করে দেই, এমনকি নির্দিষ্ট সময়ের জন্য ফ্রিতে ব্যবহারের সুযোগ রয়েছে। তাই কেবল মাত্র উল্লেখিত সমস্যায় আমরা গ্রাহকে সমাধান বা তার প্রদানকৃত অর্থ ফেরত দিতে বাধ্য।

দুই. কোন প্যাকেজ কেনার পরে গ্রাহক চাইলেই তার প্রদানকৃত টাকা রিফান্ড বা ফেরত পাবেনা। কেননা আমাদের সেবাগুলো ভার্চ্যুয়াল। তাই সার্ভিস গ্রহনের আগে আমাদের পরিসেবা যাচাই করার জন্য নির্দষ্ট একটি সময় পর্যন্ত পরিসেবাগুলো ফ্রিতে ব্যবহার করার সুযোগ রয়েছে।